খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

বীর মুক্তিযোদ্ধা শহীদ আবু সুফিয়ান স্মরণে দোয়া

ফুলবাড়িগেট প্রতিনিধি

বীর মুক্তিযোদ্ধা শহীদ অধ্যাপক আবু সুফিয়ান(বীর প্রতীক) এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গৌরব ’৭১ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা দিনভর নানা আয়োজন করে। এ উপলক্ষে কোরআনখানী, এতিম ও হাফেজদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ, দোয়া মাহফিল, শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন সহ বিভিন্ন কর্মসুচি পালন করেছে।

গতকাল সোমবার শহীদ আবু সুফিয়ানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনের মধ্যে দিয়ে কর্মসুচি শুরু হয়। সকাল থেকে কুয়েট ক্যাম্পাস সংলগ্ন যোগিপোল মধ্যপাড়া দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় চলে কোরআনখানী ও বিশেষ দোয়া। বাদ যোহর মাদ্রাসার হাফেজ ও এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। পরে শহীদ আবু সুফিয়ানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় গৌরব ৭১’ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা প্রফেসর ড. কাজী এ বি এম মহিউদ্দিন, গৌরব ’৭১ কুয়েট শাখা’র সভাপতি, বিশ্ববিদ্যালয়ের আরবান এন্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এস্রাজ-উল-জান্নাত, গৌরব ’৭১ কুয়েট শাখা’র সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (চলতি দায়িত্ব) প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ, যুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী রুমেন রায়হান, সাংগঠনিক সম্পাদক সাদেক হোসেন প্রামানিক, প্রচার সম্পাদক সহকারী পরিচালক মোঃ হেলাল ফকির, দপ্তর সম্পাদক মোঃ রবিউল ইসলাম সোহাগ, মোঃ শফিউদ্দিন শফিসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। কর্মসুচির মধ্যে আজ ২৯ ডিসেম্বর মঙ্গলবার বাদ জোহর কুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!