খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

বিয়ের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন আরবাজ খান

বিনোদন ডেস্ক

রোববার (২৪ ডিসেম্বর) রাতেই বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা আরবাজ খান। কনে মেকআপ আর্টিস্ট শুরা খান। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ে করলেন সালমান খানের বড় ভাই।

এদিন বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল এই বিয়ের আসর। ইসলামি রীতিনীতি মেনেই হয়েছে বিয়ে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

রোববার মধ্যরাতে আরবাজ খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘প্রিয়জনদের উপস্থিতিতে, ভালোবাসার একটি যাত্রা একসঙ্গে শুরু করেছি। আমাদের বিশেষ দিনে আপনাদের দোয়া এবং শুভকামনা প্রয়োজন।’

বিয়েতে প্যাস্টেল রঙের ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে বর সাজেন আরবাজ। শুরা পরেছিলেন প্যাস্টেল রঙের লেহেঙ্গা। দুইজনকেই দেখতে বেশ সুন্দর লেগেছে বিয়ের আসরে।

বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকাপুত্র আরহান খান। কালো টি-শার্ট আর ফরম্যাল প্যান্টেই অনুষ্ঠানে এসেছিলেন ২১ বছর বয়সী আরহান। আরও ছিলেন আরবাজের বাবা-মা সেলিম খান ও সালমা খান, ভাই সোহেল খান, সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৭ সালে প্রায় ১৯ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদে এই জুটি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!