খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

বিদেশে চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আদালতে মামলা

চুকনগর প্রতিনিধি

মাগুরাঘোনায় বিদেশে চাকুরির প্রলোভন দেখিয়ে ২ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি চাকুরি বা টাকা কোনটাই ফেরত না পেয়ে নিরুপায় হয়ে আদালতে মামলা দায়ের করেছে।

প্রাপ্ত মামলার বিবরণ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের আব্দুস সাত্তার মোড়লের পুত্র আলীমুল মোড়লকে শোভনা গ্রামের রেজা সরদারের স্ত্রী নার্গিস বেগম বিদেশে চাকুরি দেয়ার কথা বলে ২০১৮ সালের ১৯ জুন তারিখে ৩শ’ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে স্বাক্ষীদের সম্মুখে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে ৩ মাস অর্থ্যাৎ ওই বছরের ১ সেপ্টেম্বর তারিখের মধ্যে বিদেশে চাকুরি দেয়ার ওয়াদা করে। কিন্তু তিনি নির্ধারিত সময়ের মধ্যে চাকুরি দিতে ব্যর্থ হলে বাদী একই বছরের ৭ অক্টোবর তারিখে খুলনার পুলিশ সুপার বি সার্কেল বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর আসামীকে তার দপ্তরে তলব করলেও বিবাদীকে কোন টাকা পয়সা ফেরত দেয়নি। এরপর ২০২০ সালের ১৮ নভেম্বর তারিখে আইনজীবীর মাধ্যমে আসামীকে লিগ্যাল নোটিশ দিলে গত ২২ নভেম্বর তারিখে তিনি নোটিশ প্রাপ্ত হন। পরবর্তীতে গত ২৫ ডিসেম্বর তারিখে আঠারমাইল বাজারে দেখা হলে বিবাদী টাকা ফেরত দিতে অস্বীকার করেন।

নিরুপায় হয়ে গত ২৫ জানুয়ারি তারিখে আব্দুস সাত্তার মোড়লের স্ত্রী মোছাঃ জামেনা বেগম বাদী হয়ে শোভনা গ্রামের রেজা সরদারের স্ত্রী মোছাঃ নার্গিস বেগমকে আসামী করে খুলনার বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জামেনা বেগম বলেন, মামলা করে বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছি। বিবাদীর স্বামী রেজা সরদার মামলা তুলে নেয়ার জন্য তাদেরকে জীবননাশের হুমকি দিচ্ছে।

বিবাদীর স্বামী রেজা সরদার তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!