খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

বিদেশি মুদ্রা প্রতারক চক্রের প্রধানসহ ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে বিদেশি মুদ্রা প্রতারক চক্রের প্রধানসহ চার সদস্যকে আটক করেছে সিআইডি পুলিশ। রবিবার (১৫ অক্টোবর) বিকাল থেকে গভীর রাত পর্যন্ত যশোর শহরের চাঁচড়া চেকপোস্ট ও রামনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, প্রতারক চক্রের প্রধান বগুড়া জেলা সদরের পাচবাড়িয়া পালপাড়া গ্রামের সাজু মিয়া, সহযোগী ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শারসাকান্তি গ্রামের আব্দুর রহমান খান ওরফে ছালাম, একই উপজেলার হাবিবুর রহমান ও জাহিদুল মাতুব্বর।

সিআইডি যশোরের পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ বলেন, একটি প্রতারক চক্র আবুল কাশেম নামে এক ব্যক্তির কাজ থেকে সৌদি আরবের রিয়াল (মুদ্রা) দেবে বলে প্রতারণার জাল ফেলে। এরই ভিত্তিতে সিআইডি পুলিশের একটি টিম প্রতারক চক্রের প্রধান সাজুকে চাঁচড়া চেকপোস্ট থেকে আটক করে। এরপর সাজুকে সাথে নিয়ে রামনগর এলাকা থেকে ওই চক্রের আরো তিনজন আব্দুর রহমান, হাবিবুর রহমান ও জাহিদুল মাতুব্বরকে আটক করা হয়। আটক ব্যক্তিদের কাছ থেকে বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, এই চক্রটি দেশের প্রত্যন্ত অঞ্চলের সহজ সরল সাধারণ মানুষের সাথে প্রতারণা করে নগদ টাকা হাতিয়ে নেয়। আটককৃতদের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!