খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

বিএনপি নেতা মোর্তজাসহ ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, তুহিন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নগরীতে পুলিশের কাজে বাধাদান, হামলার অভিযোগে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজাসহ ২০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত দেড়শত জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ মার্চ) রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। এদিকে মধ্যরাতে বিএনপি নেতা শফিকুল আলম তুহিনকে নগরীর বসুপাড়াস্থ বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ছাত্রদল নেতা রুবেল, আমিরুল, কবিরকেও পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বিএনপির একটি গ্রুপ অনুমোতি ছাড়াই নগরীতে মিছিল বের করে। এসময় পুলিশ তাদের বাধা দিলে তারা সংগঠিত হয়ে পুলিশের দায়িত্বে বাধা দেয় ও হামলা চালায়। এ সময় রুবেল, আমিরুল, কবিরকে পুলিশ আটক করে। এ ঘটনায় রাতে খুলনা থানার এসআই বিএম মনিরুজ্জামান বাদী হয়ে মামলা করেছেন।

এ মামলায় নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, রুবেল, আমিরুল, কবির, মনিরুল হাসান বাপ্পি, শফিকুল আলম তুহিন, এবাদুল হক রুবায়েত, মান্নান মিন্ত্রি, মাহবুব হাসান পিয়ারু, ইশতিয়াক হোসেন ইস্তি, মোস্তফা তুহিন, আজিজুল হাসান দুলু, শামীম কবীর, মাসুদ সিদ্দিক, কামরান হাসান, রবি, হেলাল আহমেদ সুমন, মিজু, একরামুল হক হেলাল ও চৌধুরী হাসানুর রশীদ মিরাজসহ অজ্ঞাত আরো ১০০/১৫০ জনকে আসামী করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!