খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী

বাঘারপাড়ায় নির্বাচনী পরিবেশ নষ্টের অভিযোগ নৌকা প্রার্থীর বিরুদ্ধে

যশোর প্রতিনিধি

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ফাঁকা মাঠে জয় পেতে নৌকার প্রার্থীর নেতাকর্মী ও সমর্থকরা অপকৌশলে লিপ্ত হয়েছেন। এ জন্য তারা এলাকায় ভীতিকর পরিবেশ তৈরি করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী শামসুর রহমান। শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন নিয়ে এসব অভিযোগ করেন।

তিনি বলেন, এর আগে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয় নৌকার প্রার্থীর কর্মীরা তালা লাগিয়ে দিয়েছে। ধানের শীষের একাধিক অফিসে নৌকার পোস্টার টানিয়ে দেয়া হয়েছে। একইসাথে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করা হচ্ছে। বেশ কয়েকটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করা হয়েছে। এসব অভিযোগ সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে করা হলেও কোনো তারা কোন প্রতিকার পাননি। উল্টো ওইসব ঘটনায় বিএনপির নেতাকর্মীদের আটক করা হচ্ছে। এমন পরিস্থিতি থাকলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে দাবি করেন বিএনপির প্রার্থী শামসুর রহমান।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোট হলে বিএনপি প্রার্থীর বিজয় নিশ্চিত। এটা জেনেই পরিবেশ অশান্ত করে করার চেষ্টা করা হচ্ছে। আমরা সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোট চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক নার্গিস বেগম, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য আব্দুস সালাম আজাদ, বাঘারপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান, আব্দুল হাই মনা প্রমুখ।

খুলনা গেজেট/কেম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!