খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

বাঘারপাড়ায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বাঘারপাড়ায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার , চিত্রা নদী ও মুদি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নি ও সহকারি কমিশনার (ভূমি) পৃথক অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে  বাঘারপাড়া চৌরাস্তার আনোয়ার ক্লিনিকে ৫০০০ টাকা, ফাতেমা ক্লিনিকে ২০০০ টাকা, বাঘারপাড়া ক্লিনিকে ২০০০ টাকা ও ল্যাব কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: অরূপ জ্যোতি ঘোষ, আবাসিক মেডিকেল অফিসার ডা: খায়রুল আল মুদাচ্ছির, মেডিকেল অফিসার ডা:শাহজালাল , স্যানেটারী ইন্সপেক্টর মনিরা খাতুনসহ পুলিশ প্রশাসনের সদস্যরা।

একই সময় উপজেলা সদরে চৌরাস্তায় মজিদ সুপার মার্কেটে মুদি দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট তামান্না ফেরদৌসী। দোকানে মেয়াদ উর্ত্তীণ পন্যে থাকায় দেবনাথ ভ্যারইটিজ স্টোরে ১০০০, মা স্টোরে ১০০০ ও সাকিব এন্টারপ্রাইজে ১০০০ টাকা করে জরিমানা করা হয়।

একই দিনে উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নি নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর বাজারের চিত্রা নদীতে অভিযান চালিয়ে চায়না জাল জব্দ করা হয়। এসময় ২১ টা চায়না জাল ১ হাজার ৫০ মিটার আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৎস্য কর্মকতার্ পলাশ বালাসহ পুলিশ সদস্যরা।

স্বাস্থ্য কর্মকর্তা ডা: অরুপ জ্যোতি ঘোষ জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় এ উপজেলায় অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নি বলেন , ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও চিত্রা নদীতে অভিযান চালানো হয়েছে, জরিমানা করা হয়েছে ক্লিনিক, ডায়াগনস্টি সেন্টারে, চিত্রা নদীতে অভিযান চালিয়ে জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!