খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

বাগেরহাটে সন্তানকে ফিরে পেতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

ঢাকায় গৃহ পরিচারিকার কাজ করতে গিয়ে নিখোঁজ হওয়া মেয়ে আনজুমান আরা (১৬) কে ফিরে পাওয়ার আকুতি জানিয়েছেন অসহায় বাবা-মা। বুধবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিখোঁজ আনজুমান আরার বাবা মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতী এলাকার আনসার আলী খান এই আকুতি জানান।

এ সময় নিখোঁজ আনজুমান আরার মা টুকটুকি বেগম, চাচা মোঃ আছাদ, মামুন, নিকট আত্মীয় এমরান শেখ উপস্থিত ছিলেন।

আনছার আলী খান বলেন, পার্শ্ববর্তী কচুয়া উপজেলার যশোরদি গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা লুৎফার রহমান সরদার তার মেয়ে পলী বেগমের বাসায় কাজের জন্য আমার মেয়ে আনজুমান আরাকে ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। ২০১৯ সালের প্রথম দিকে আমার বাড়ি থেকে পলী বেগম ও তার স্বজনরা আনজুমান আরাকে ঢাকার কল্যাণপুর ১১ নম্বর রোডের ৪৭ নং বাসায় নিয়ে যায়। সেখানে কাজ করার সময় নানা সমস্যার কথা আনজুমান আরা আমাদেরকে জানাতো। পলি আমার মেয়েকে বাড়ি আসতে দিত না। বিভিন্ন সময় আমার মেয়েকে বাড়ি ফিরিয়ে দেওয়ার জন্য আমরা পলিকে বললেও সে দেয়নি।

সর্বশেষ ২০ জুলাই বেলা ১১টায় পলি ফোন করে জানায় আনজুমান আরাকে খুঁজে পাচ্ছে না। সেই থেকে আমরাও বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও পাইনি। পরবর্তীতে আমরা লুৎফার রহমান সরদার ও তার মেয়ের সাথে যোগাযোগ করলে তারা আমাদের সাথে খারাপ ব্যবহার করে। আমাদের বিশ্বাস পলি বেগম আমার মেয়েকে কোথাও লুকিয়ে রেখেছে অথবা ভারতে পাচার করে দিয়েছে।

তিনি আরও বলেন, কয়েক বছর আগে লুৎফার রহমান সরদার মোরেলগঞ্জের চাপড়ি গ্রামের ইকবাল গাজীর মেয়েকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যায়। তখন ইকবাল গাজীর মামলায় লুৎফার সরদারকে পুলিশ গ্রেপ্তারও করেছিল। মেয়ে আনজুমান আরাকে ফিরে পাওয়ার পাশাপাশি এই নারী পাচারকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। টাকার দরকার নেই, আমার মেয়েকে ফিরিয়ে এনে দিন এই বলে কান্নায় ভেঙ্গে পড়েন নিখোঁজ আনজুমান আরার মা টুকটুকি বেগম।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!