খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দুর্ঘটনায় বাগেরহাট সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শেখ মনিরুজ্জামান মনির (৫৭)নিহত হয়েছেন।

শনিবার (১৩ মার্চ) দুপুরে গাড়ফা নিলের মাঠ জামে মসজিদ থেকে নামাজ শেষ করে নিজ মটরসাইকেল যোগে মোল্লাহাট-চিতলমারী সড়ক দিয়ে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেলের সাথে সংর্ঘষে এই দূর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা মটরসাইকেল চালক আনোয়ার হোসেন মিয়া (৩৮) গুরুতর আহত হয়। আহত আনোয়ারকে উদ্ধার করে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।নিহতের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা তার বাড়িতে নিয়ে যায়।

নিহত শেখ মনিরুজ্জামান মনির মোল্লাহাটের গাড়ফা গ্রামের ওমর আলী শেখের ছেলে এবং বাগেরহাট সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ। নিহত শেখ মনিরুজ্জামানের স্ত্রী, তিন মেয়ে ও বৃদ্ধ পিতা রয়েছেন।

স্থানীয়রা জানান, নিজের ছোট মটরসাইকেলে খূব ধীর গতিতে বাড়িতে যাচ্ছিল অধ্যক্ষ মনিরুজ্জামান। কিন্তু বিপরীত দিক থেকে আসা আনোয়ারের মটরসাইকেলের গতি অনেক বেশি ছিল। আনোয়ারের মটরসাইকেলের সাথে সঘর্ষে ঘটনাস্থলেই অধ্যক্ষ মনিরুজ্জামান মারা যায়। আনোয়ার বিভিন্ন ধরণের নেশায় আসক্ত। নেশা করে প্রায়ই এলাকা দিয়ে অতিরিক্ত গতিতে মটরসাইকেল চালাতেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, নামাজ শেষে ইমাম সাহেবের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে বিকেলে বাড়িতে ফিরছিলেন অধ্যক্ষ মনিরুজ্জামান মনির। নিজ মটরসাইকেল নিয়ে একটু সামনে গেলেই বিপরীত দিক থেকে আসা একটি মটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অধ্যক্ষ মনিরুজ্জামান মারা যায়। বিপরীত দিক থেকে আসা মটরসাইকেল চালক আনোয়ার হোসেন আহত হন। নিহতের মরদেহ তার নিজ বাড়িতে এবং আহতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!