খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

বাগেরহাটে শিশু নির্যাতনকারী ইউপি সদস্যকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে চুরির অপবাদ দিয়ে শিশু রাসেল হাওলাদারকে নির্যাতনকারী ইউপি সদস্য মোঃ মোহসিন খানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার উত্তর পুটিখালী গ্রাম সংলগ্ন শহীদ মার্কেটের সামনে এই মানববন্ধন করেন এলাকাবাসী। মানববন্ধনে মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তৃতা করেন শহীদ মার্কেট বাজার কমিটির সভাপতি শিক্ষক রুস্তুম আলী আকন, সাধারণ সম্পাদক আলি আকবর, ইমাম মাওলানা মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকন হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, যুবলীগ নেতা খান মো. জাহিদ, ব্যবসায়ী ওমর আলী হাওলাদার প্রমুখ।

বক্তারা অবিলম্বে শিশু নির্যাতনকারী ইউপি সদস্য মোহসীন খানকে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, শনিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে উত্তর পুটিখালি গ্রামের ওবায়দুল খানের ঘেরে গোসল করার সময় রসুলকে ধরে নিয়ে নির্যাতন করেন ইউপি সদস্য মোঃ মোহসিন খান।পরবর্তীতে গুরুত্বর আহত অবস্থায় রসুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন তার পরিবার।রাসেলের বাম হাতে ফ্যাক্সার হয়েছে। সে এখন মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার আহত রাসেলের ফুফু রাহিলা বেগম বাদী হয়ে ইউপি সদস্য মোঃ মোহসিন খানকে আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার একদিন পরেই আদালত থেকে জামিন নিয়ে বাদীর পরিবারকে হুমিক ধামিক দিচ্ছে এমন অভিযোগ করেছেন বাদী ও তার পরিবারের লোকেরা।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!