খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

বাগেরহাটে লকডাউনে টিসিবির পণ্য কিনতে ভীড়

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউনের মধ্যেও স্বল্পমূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কিনতে দরিদ্র ও মধ্যবিত্তদের ভীড় দেখা গেছে। সোমবার দুপুরে বাগেরহাট শহরের রেলরোড জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে টিসিবির পণ্যবাহী ট্রাকের সামনে ক্রেতাদের ভীড় ছিল চোখে
পড়ার মত। লকডাউনে কর্মহীণ ও আয় কমে যাওয়া মানুষরাই আসছেন স্বল্পমূল্যে টিসিবির পণ্য ক্রয় করতে।

টিসিবির পণ্যের মধ্যে রয়েছে ১০০ টাকা লিটারে সয়াবিন তেল, ৫৫ টাকা কেজিতে মুশুরি ডাল এবং ৫৫ টাকা কেজিতে চিনি দিচ্ছে বিক্রেতারা। প্রত্যেক ক্রেতা ২ লিটার তেল, ২ কেজি ডাল , ২ কেজি করে চিনি ক্রয় করতে পারবেন।

টিসিবির পণ্য ক্রয় করতে আসা রবিউল ও সাবুল বলেন, বাজার দরের থেকে কম দামে পণ্য কিনেছি। এভাবে সারা বছর টিসিবির পণ্যের সরবরাহ থাকলে আমাদের মত গরীব মানুষের অনেক উপকার হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক মধ্যবিত্ত পরিবারের এক সদস্য বলেন, কখনও টিসিবির পণ্য ক্রয় করিনি। আসলে করোনার কারণে বেশকিছুদিন ধরে বেকার রয়েছি।আর্থিকভাবে অনেক সংকটে পড়েছি। তাই বাধ্য হয়ে টিসিবির পণ্য কিনতে আসলাম। সঠিক মাপ, ভালো মান ও বাজারের চেয়ে দাম কম হওয়ায় আমাদের সুবিধা
হয়েছে।

টিসিবির ডিলার রাসেল শেখ বলেন, আমরা খুলনা থেকে পণ্য উত্তোলন করে বাগেরহাটে এনে সাধারণ মানুষের কাছে বিক্রয় করি। তবে লকডাউনের কারণে ক্রেতা অনেকে বেড়ে গেছে। সরবরাহ বৃদ্ধি হলে ক্রেতাদের চাহিদা মেটাতে পারব।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!