খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

বাগেরহাটে বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে : তন্ময়

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, সংসদ গঠন হয়ে গেছে। আমরা কাজ করছি। কিন্তু বিএনপি আবার ষড়যন্ত্র শুরু করবে। তারা নাকি ঢাকায় সমাবেশ করবে। বিএনপির কর্মকান্ড ঢাকা কেন্দ্রিক। কিন্তু জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। রাজনীতির মূল ট্রাকে আসতে হলে, বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে। আন্দোলন সংগ্রাম ও ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। সংসদে আসার জন্য জনগণের কাছে ফিরে যেতে হবে।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে বাগেরহাট শহরের রেলরোডচত্বরে পৌরসভার অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ তালুকদার আব্দুল বাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন ১ হাজার শীতার্ত দরিদ্র ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। কনকনে শীতে কম্বল পেয়ে খুশি শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

খুলনা গেজেট/ এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!