খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

বাগেরহাটে তিনশ’ পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে লকডাউনে কর্মহীন ৩’শ পরিবহন শ্রমিককে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। রবিবার বিকেলে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে কর্মহীন শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

করোনাকালীন সময়ে খাদ্য সহায়তা পেয়ে খুশি বেকার শ্রমিকরা। খাদ্যসহায়তা পাওয়া শ্রমিক হাবিব মল্লিক, কামরুল ইসলাম, আসলাম, আনোয়ার ও মাসুম মোল্লা বলেন, লকডাউনে পরিবহন বন্ধ খুবই কষ্টে ছিলাম।জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। কয়েকদিন খেতে পারব, খাবারের কষ্ট থাকবে না।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, করোনাকালীন সময়ে মানুষ এক ধরণের সংকটের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। লকডাউনের ফলে এই সংকট আরও বৃদ্ধি পেয়েছে। তবে সব থেকে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষেরা। তাই এসব মানুষকে করোনা সংক্রমন থেকে বাঁচাতে এবং সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ মান্য করতে খাদ্য সামগ্র্রী বিতরণ করেছি। করোনাকালীন সময়ে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

এছাড়া রবিবার বিকেলে বাগেরহাট সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে খানপুর কালিবাড়ি এলাকার খ্রিষ্টান পল্লীতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ওই পল্লীর ৭০ পরিবারকে খাদ্য সহায়তা দেন বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!