খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

বাগেরহাটে চোর চক্রের ৮ সদস্য আটক, ভ্যানসহ মালামাল উদ্ধার

বাগেরহাটে ইজিবাইক, রিকশা-ভ্যান, বাই-সাইকেল চোর চক্রের ৮ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ আগস্ট) গভীর রাতে শহরের পুরতন বাজার, লিচুতলাসহ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের তাদের কাছ থেকে রিকশা-ভ্যানের ৫টি বডি, এক্সেল, চাকা, ভ্যান ও ইজিবাইকের চাকা, ব্যাটারি, ৩টি বাই-সাইকেলসহ বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করা হয়। এই চক্রের সদস্য সংখ্যা অন্তত ২৫ জন। সম্প্রতি একটি ব্যাটারি চালিত ভ্যান চুরির সূত্র ধরে এদেরকে আট করা হয়।

আটককৃতরা হলেন, রুবেল ফকির (৩০), গফ্ফার গাজী (৪৮), মনির সরদার (২৯), খোকন বিশ্বাস (৪৭), খোকন হাওলাদার (৪২), ইব্রাহীম শেখ (৩৫), ইব্রাহীম মোল্লা (২৮) ও ওছিকুল কাজী (২৮)। তাদের বাড়ি বাগেরহাট জেলার বিভিন্ন উপজেলায় হলেও সবাই শহরে বসবাস করতেন।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক বুধবার (৩১ বুধবার) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে বাগেরহাট শহর ও আশপাশের এলাকায় ভ্যান-রিকশা, বাই-সাইকেল, ইজিবাইকসহ বিভিন্ন ধরণের মূল্যবান পন্য চুরি করত। আটকদের মধ্যে খোকন নামের এক ব্যক্তির অধিনেই আরও ১৫ জন চোর আছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছেন। তারা ওই ব্যক্তির হয়ে চুরি করে মালামাল তার কাছে এনে দিত।

ওসি আরও বলেন, যাত্রীবেশে ভ্যান ও ইজিবাইকে উঠে চালককে অচেতন করাসহ নানা কৌশলে চুরি করত চোর চক্রের সদস্যরা। পরে চোরাই গাড়ি নিজেদের গ্যারেজে নিয়ে প্রতিটি অংশ খুলে আলাদা করে বিক্রি করা ছিল তাদের কাজ। বাগেরহাট সদর মডেল থানায় দায়ের করা একটি ব্যাটারিচালিত ভ্যান চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ টি আেই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!