খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

বাগেরহাটে একই ব্যক্তি দুই নামে ভোটার হওয়ায় গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে দুই নামে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার অপরাধে মোঃ জাহিদুল ইসলাম (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ উপজেলার নব্বইরশি বাসস্টান্ড এলাকা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে।এর আগে ওই রাতেই মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল বাদী হয়ে জাহিদুলের নামে মামলা দায়ের করেন। গ্রেফতার জাহিদুলকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতার মোঃ জাহিদুল ইসলাম মোরেলগঞ্জ পৌরসভার উত্তর সরালিয়া (৩ নং ওয়ার্ডের) মোঃ মোস্তাজিবুল হক তালুকদারের ছেলে।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল বলেন, ২০০৭ সালে ভোটার তালিকা হাল নাগাদের সময় ছবি তুলে এবং ফিঙ্গার প্রিন্ট দিয়ে মোরেলগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডে মোঃ জাহিদুল ইসলাম ভোটার হন।সেই ভোটার তালিকায় তিনি তার পিতার নাম ছিল মোঃ মোস্তাজিবুল হক তালুকদার।এরপর থেকে তিনি সক্রিয় ভোটার ছিলেন। পরবর্তীতে ২০১৫ সালে মোঃ সাইফুল ইসলাম সুমন নামে আবারও মোরেলগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডে ভোটার হন তিনি। এই ক্ষেত্রে তিনি পিতার নাম মোস্তাজিবুল উল্লেখ করেন। ফিঙ্গার প্রিন্ট চেক করার সময় সয়ংক্রীয়ভাবে বিষয়টি নির্বাচন কমিশনে ধরা পরে।নির্বাচন কমিশনের নির্দেশে বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে মোরেলগঞ্জ থানায় ভোটার তালিকা আইন-২০০৯ এর ১৮ ধারায় মামলা ফৌজদারি দায়ের করি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, মোরেলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার দায়েরকৃত মামলায় আমরা মোঃ জাহিদুল ইসলামকে আটক করে আদালতে প্রেরণ করেছি।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!