খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ও পরিচালক অধ্যাপক ডাঃ কাজী হামিদ আসগার সভাপতি ও সাউথ ইস্ট বিএসসি ইঞ্জিনিয়ারিং কলেজ খুলনার পরিচালক মোঃ তৌহিদুর রহমান (তৌহিদ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্প্রতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডাঃ এস এ মালেক নতুন পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, ডাঃ এস এম শামসুল আহসান মাসুম, অধ্যাপক ডাঃ বঙ্গকমল বসু ও নান্টু রায়। যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ দীপঙ্কর নাগ, মোঃ শফিক উদ্দিন ও প্রতাপ কুমার বিশ্বাস, কোষাধ্যক্ষ মোঃ নাসির উদ্দিন হালদার, সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ জিল্লুর রহমান তরুন, সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মোঃ এজাজ মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাদিউজ্জামান, দপ্তর সম্পাদক ডাঃ নুরুল হুদা জনি, সহ-দপ্তর সম্পাদক প্রসেনজিৎ তালুকদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক প্রকৌশলী জিএম মাহফুজুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডাঃ নিরুপম মন্ডল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান, সমাজ কল্যাণ সম্পাদক শেখ লুৎফুন নাহার পলাশী, আইন বিষয়ক সম্পাদক তালুকদার রাসেল মাহমুদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিকদার মনিরুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা খানম বীথি।

সদস্যবৃন্দ অধ্যাপক এম আবুল বাশার মোল্লা, প্রফেসর ড. সোবহান মিয়া, অধ্যাপক সাধন রঞ্জন ঘোষ, ড. শেখ মোঃ এনায়েতুল বাবর, ড.রমেশ্বর দেবনাথ, ড. প্রকৌশলী মোঃ রাফিজুল ইসলাম, ডাঃ মোঃ নিয়াজ মোস্তাফি চৌধুরী, শেখ আসাদুর রহমান, ডাঃ শৈলেন্দ্রনাথ বিশ্বাস ও মোঃ মামুনুল আবেদীন।

বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর শাখার নবনির্বাচিত কর্মকর্তারা সোমবার দুপুরে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের সঙ্গে তাঁর দপ্তরে সাক্ষাত করেন। সিটি মেয়র নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের স্বাগত জানান এবং মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে নর্বনির্বাচিত কমিটি কার্যক্রম চালিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি এই কমিটিকে সবরকম সহযোগিতা করার আশ্বাস দেন।

এ সময়ে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানাও উপস্থিত ছিলেন।  সকলের উপস্থিতিতে আগামী ২৭ আগস্ট শুক্রবার বিকাল ৩টায় সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে নবনির্বাচিত কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা করার সিদ্ধান্ত নেয়া হয়।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!