খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

বঙ্গবন্ধু পরাধীন জাতিকে স্বাধীনতার লাল সূর্য উপহার দেন : খালেক

নিজস্ব প্রতিবেদক

 

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি এবং বাংলাদেশকে হৃদয়ের সাথে গেঁথে রেখেছিলেন। দেশের জন্য তেইশ বছর সংগ্রাম করে পরাধীন জাতিকে তিনি স্বাধীনতার লাল সূর্য উপহার দেন। সেই মহান নেতাকে সুযোগ সন্ধানী চক্রান্তকারী ও ষড়যন্ত্রকারীরা নৃশংসভাবে হত্যা করে। ইতিহাস কেউ মুছে ফেলতে পারবে না। ইতিহাস তার নিজস্ব গতিতে সঠিক পথে চলে।

সিটি মেয়র আজ মঙ্গলবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল অডিটরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-খুলনা জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

স্বাচিপ-এর খুলনা জেলা শাখার সভাপতি ডা. এস এম সামছুল আহসান মাসুম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তৃতা করেন অধ্যাপক আনোয়ারুল কাদির ও অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএমএ খুলনার সাধারণ সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল ডা. মোঃ মেহেদী নেওয়াজ। অন্যান্যের মধ্যে বঙ্গবন্ধু পরিষদ-খুলনা মহানগর শাখার সভাপতি ডা. কাজী হামিদ আসগার, ডা. দিদারুল আলম শাহীন, ডা. মোঃ তানভীর, ডা. কামরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আল আমিন প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পনেরই আগস্টে নিহত স্বজনদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন খুলনা মেডিকেল কলেজ মসজিদের খতিব মাওঃ আব্দুল্লাহ আল কায়েস।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!