খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে নিজেদের গড়ে তুলতে হবে : সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক

বাংলার যুবসমাজ যেন নিজেকে দক্ষ করতে পারে, কর্মমূখী হতে পারে, দায়িত্ব-কর্তব্য সম্পর্কে সচেতন হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারে, বঙ্গবন্ধু মনে-প্রাণে সবসময় তিনি সেই কামনা করতেন।

বৃহস্পতিবার ‘আন্তজার্তিক যুব দিবস’ উপলক্ষে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলায় ‘যুব উন্নয়ন’ কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে যুবকদের নিয়ে স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন। যুবকদের চাকুরির পিছনে না ছুটে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন।
রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, কৃষি কর্মকর্তা মো:ফরিদুজ্জামান, বন কর্মকর্তা মজিবুর রহমান প্রমূখ।

তেরখাদা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার এস এম বদিউজ্জামান। বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম, সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, পরিবার পরিকল্পনা অফিসার মোঃ তালহা আশরাফ। পরে প্রশিক্ষিত যুব ও যুব মহিলাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহিলা মমতাজ শিরিন ময়না, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মনিরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার শাহানাজ বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা বিপাশা তনু, মৎস্য কর্মকর্তা মন্জুরুল আলম, ইউ আর সি ইন্সপেক্টর গুলশান আরা বেগম, উপজেলা সহকারী প্রোগ্রামার সমীর বিশ্বাস প্রমূখ।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!