খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

ফুলতলায় ২২ জুন থেকে সপ্তাহব্যাপী লকডাউন

ফুলতলা প্রতিনিধি

ফুলতলায় করোনার উর্ধ্বমুখী সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (২০ জুন) দুপুরে ইউএনও’র অফিস কক্ষে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। ইউএনও সাদিয়া আফরিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

সভায় করোনা সংক্রমণ রোধকল্পে ২২ জুন মঙ্গলবার থেকে টানা এক সপ্তাহের জন্য ফুলতলা উপজেলা ব্যাপী কঠোর লকডাউনের সিদ্ধান্ত গৃহিত হয়। লকডাউন চলাকালে কাঁচামাল ও জরুরী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সমূহ ছাড়া সকল দোকান পাট, ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধের ঘোষণা দেয়া হয়। লকডাউন মনিটরিং এর জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং টহল পুলিশ মোতায়ন থাকবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, ভারপ্রাপ্ত আরএমও ডাঃ মিঠুন বাহাদুর, ভিএস ডাঃ তরিকুল ইসলাম, ওসি মোঃ মাহাতাব উদ্দিন, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু, সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহীন আলম, ইউআরসি ইন্সটেক্টর মোঃ রবিউল ইসলাম, আওয়ামী লীগ নেতা মৃনাল হাজরা, প্রেসক্লাব ফুলতলা সভাপতি তাপস কুমার বিশ্বাস, ফুলতলা উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সাংবাদিক মোঃ নেছার উদ্দিন প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!