খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহীর সারদায় পুলিশের ২৫০ এসআইকে অব্যাহতি
  নিবন্ধন ফিরে পেতে জামায়াতে আপিল পুনরুজ্জীবিত করলেন আপিল বিভাগ, এ আদেশের ফলে জামায়াতের আইন লড়াইয়ের পথ খুলে গেল
  নাটোরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তি নিহত
  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার
আগ্নেয়াস্ত্র, চাকু ও মটরসাইকেল উদ্ধার

ফুলতলায় মিঠু হত্যা মামলার আসামিসহ আটক ৫

ফুলতলা প্রতিনিধি

ফুলতলার গাড়াখোলা স্কুলের সামনে থেকে র‌্যাব-৬ শনিবার দিবাগত রাতে ৫ যুবককে আটক এবং তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, ধারালো চাকু ও ৩টি মটরসাইকেল উদ্ধার করে। আটককৃতরা হলো ফুলতলার গাড়াখোলা গ্রামের মোঃ মিজানুর রহমানের পুত্র মোঃ শিমুল হাওলাদার (৩০), মাসুদ মহলদারের পুত্র হৃদয় মহলদার (১৯), মৃতঃ ফজলু গাজীর পুত্র বাদশা গাজী (২৩), মোঃ মজিদ মহলদারের পুত্র মোঃ রুমান মহলদার (১৯) এবং মোঃ হাবিবুর রহমানের পুত্র মোঃ রাসেল শেখ (৩০)। এ ব্যাপারে ফুলতলা থানায় মামলা (নং-৯, তারিখ-১৪/০৩/২১) হয়েছে। এদের মধ্যে শিমুল হাওলাদার সাবেক উপজেলা চেয়ারম্যান মিঠু হত্যা মামলার আসামী।

র‌্যাব-৬ এর ডিএডি শেখ মোঃ নুরুজ্জামান চানু’র দায়েরকৃত এজাহারে জানা যায়, ফুলতলার গাড়াখোলা স্কুল মাঠের সামনে কতিপয় দুর্বৃত্ত মাদক দ্রব্য বেঁচাকেনা করছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত পৌনে ১১টায় র‌্যাবের টহলদল ঐ এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালানোর চেষ্টাকালে আসামীদের আটক এবং তাদের দেহ তল্লাসীকালে মোঃ শিমুল হালাদারের কাছ থেকে দেশী তৈরী পিস্তল, হৃদয় মহলদার, বাদশা গাজী, রুমান মহলদার এবং রাসেল শেখের কাছ থেকে ১টি করে অত্যাধুনিক ধারালো চাকু উদ্ধার এবং তাদের ব্যবহৃত একটি পালসার মটর সাইকেল, ১টি টিভিএস এবং ১টি ডিসকভার মটর সাইকেল জব্দ করা হয়। দুর্র্বৃত্তরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রেখে বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলেন। তাদেরকে আটককালে ধস্তাধস্তির এক পর্যায়ে আসামী শিমুল হাওলাদার, বাদশা গাজী ও রাসেল শেখ কিছুটা জখম হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শিমুল হাওলাদার গত ২০১৮ সালের ২৫ মে ফুলতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যা মামলার আসামী। মামলাটি আদালতে বিচারাধীন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মধুসুধন পান্ডে জানিয়েছেন। আটককৃতদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/এমএইচবি

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!