খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ফুলতলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ফুলতলা প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষে ফুলতলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ সভা কক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যাদান করা হয়।

ইউএনও সাদিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আকরাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস, ওসি মাহাতাব উদ্দিন। প্রধান আলোচক ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী জাফর উদ্দিন।

পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আফরুজ্জামানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভুইয়া শিপলু, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ইনসাদ ইবনে আমিন, সিনিয়র মৎস্য কর্মকর্তা রনজিৎ কুমার, সমাজসেবা কর্মকর্তা মোঃ শাহিন আলম, নির্বাচন কর্মকর্তা কল্লোল বিশ্বাস, বীজ কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, ভেটনারী স্যার্জন ডাঃ মোঃ তরিকুল ইসলাম, ডাঃ সুমাইয়া ইয়াসমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহা. আবুল কাশেম, প্রেসক্লাব সভাপতি তাপস কুমার বিশ্বাস, সাংবাদিক শেখ মনিরুজ্জামান, শিক্ষক জিয়ারুল ইসলামসহ উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ। পরে মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে অতিথিবৃন্দ কেক কাটেন এবং বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া মিলিটারি কলেজিয়েট স্কুল খুলনা (এমসিএসকে)র উদ্যোগে বুধবার সকালে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাকসুদুল হক, এসডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জামিরা বাজার আসমোতিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গাজী মারুফুল কবিরের সভাপতিত্বে, ফুলতলা রি-ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার চক্রবর্তীর সভাপতিত্বে এবং গাড়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার বিশ্বাসের সভাপতিত্বে বুধবার বাদ আছর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে বুধবার সন্ধ্যায় ফুলতলা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আওয়ামীলীগ নেতা কাজী আশরাফ হোসেন আশুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ ১০১ পাউন্ড কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!