খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে
  যাত্রাবাড়ি থানার মামলায় ৫ দিনের রিমান্ডে দীপু মনি-সালমান-পলক-মামুন
  সুন্দরবনের বাঘশুমারির চূড়ান্ত ফল ঘোষণা আজ

ফুলতলায় পূজা দেয়াকে কেন্দ্র করে যুবকের আত্মহত্যা

ফুলতলা প্রতিনিধি

বাবা ও বোনের উপর হামলা ও শারীরিক লাঞ্চিত করার অপমান সহ্য করতে না পেরে অভিমানে উচ্চ শিক্ষিত পুত্র শ্রীবাস কুন্ডু (২৭) গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাতে ফুলতলার আলকা চৌদ্দমাইল কুন্ডু পাড়া এলাকায়। তিনি ঐ এলাকার জলধর কুন্ডুর পুত্র।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় জলধর কুন্ডু ও উদয় শংকর কুন্ডুর বাড়িতে পৃথক পৃথক লক্ষ্নী পূজার আয়োজন করা হয়। কিন্তু বিপত্তী বাধে অন্যখানে। পুরাহিত ছিলেন একজন (শ্যামল ঠাকুর)। কার বাড়িতে আগে পূজা-অর্চনা আগে হবে ঠাকুরকে নিয়ে টানাটানি। এক পর্যায়ে উদয় শংকরের নেতৃত্বে বিরাজ কুন্ডুসহ ৫/৬ ব্যক্তি জলধর কুন্ডু ও তার পরিবারের সদস্যর উপর হামলা ও লাঞ্চিত করে। এ ব্যাপারে জলধর কুন্ডু বাদি হয়ে ঐ রাতেই ফুলতলা থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা (নং-১৭) দায়ের করেন।

এ দিকে বাবা ও বোনকে লাঞ্চিত করার বিষয়টি সহ্য করতে না পেরে গভীর রাতে শ্রীবাস কুন্ডু ঘরের ভিতর গলায় গামছার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে শনিবার সকালে এসআই সুশান্ত পালের নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে লাশের সদকার সম্পন্ন হয়। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!