খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

ফাইনালের মহারণে আজ মুখোমুখি রিয়াদ-শান্তরা

ক্রীড়া প্রতিবেদক

কয়েকদিন আগেও মাহমুদউল্লাহ রিয়াদ নিশ্চিত ছিলেন না বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল খেলতে পারবেন কিনা। কিন্তু গত ম্যাচে তামিম একাদশকে পরাজিত করে মাহমুদউল্লাহদের ফাইনালের পথ সুগম করে দিয়েছে নাজমুল একাদশ। আজ রবিবার প্রেসিডেন্টস কাপের ফাইনালে নাজমুল একাদশের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর দুইটায় মাঠে নামবে দুই দল। ম্যাচটি মূলত শুক্রবার আয়োজন করার কথা থাকলেও আবহাওয়ার পূর্বাভাসে টানা বৃষ্টির শঙ্কা থাকায় পিছিয়ে দেয়া হয়েছে এটি।

টুর্নামেন্টের ফাইনালে পা রাখতে পারায় স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত অধিনায়ক মাহমুদউল্লাহ। ফাইনালে উঠতে পারায় ভাগ্যকে ধন্যবাদ দিয়েছেন তিনি। একই সঙ্গে ফাইনালের ম্যাচে ভালো খেলার জন্য মুখিয়ে আছেন এই টাইগার ক্রিকেটার।

মাহমুদউল্লাহ বলেন, ‘প্রথমত, আলহামদুলিল্লাহ আমরা ফাইনালে উঠেছি। বুধবারের ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ ছিলো। তাই সৌভাগ্যবশত আমরা ফাইনাল খেলছি। তো একদিক থেকে ভালো লাগছে কারণ অনেক দিন পরে আমরা একটা টুর্নামেন্ট খেলছি। যেহেতু কোভিডের সময় ক্রিকেটও বন্ধ ছিলো এবং আলহামদুলিল্লাহ বিসিবির উদ্যোগে আমরা সবাই ভালো একটা টুর্নামেন্ট খেলছি এবং সেটার ফাইনাল খেলতে পারছি। তাই আমরা সবাই মুখিয়ে আছি ভালো ফাইনাল যেন খেলতে পারি।’

বিসিবি প্রেসিডেন্টস কাপের শুরু থেকেই দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে আসছে নাজমুল একাদশ। ৪ ম্যাচে ৩ জয় নিয়ে টেবিলের এক নম্বরে রয়েছে তারা। ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং তিন বিভাগেই নিজেদের সামর্থের জানান দিয়েছে দলটি।

উইনিং কম্বিনেশন ধরে রাখতে একই দল নিয়ে মাঠে নামার সম্ভাবনা রয়েছে তাদের। মাহমুদউল্লাহদের প্রতিপক্ষ নাজমুল একাদশও একই কৌশল অবলম্বন করতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

ফাইনাল ম্যাচে নাজমুল একাদশকে সবচেয়ে বড় পরীক্ষায় ফেলতে পারেন পেসার রুবেল হোসেন। এখন পর্যন্ত ৪ ম্যাচে ৪.১৮ ইকোনমি রেটে ১০ উইকেট শিকার করেছেন মাহমুদউল্লাহ একাদশের এই তারকা।

নাজমুলদের হয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন পেসার আল-আমিন হোসেন এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ৩.৫৫ ইকোনমি রেটে ৪ ম্যাচে ৭ উইকেট শিকার করেছেন আল-আমিন। অপরদিকে ৪ ম্যাচে ৫১.৭৫ গড়ে ২০৭ সংগ্রহ করেছেন মুশফিক। যেখানে একটি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরি রয়েছে তাঁর।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!