খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

ফরিদপুরের ভাঙ্গায় দুর্ঘটনায় নড়াইলের ৩ তরুণ নিহত

নড়াইল প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় মোটর সাইকেল মাইক্রোবাস সংঘর্ষে নড়াইলের ৩ তরুণ নিহত হয়েছে। সোমবার (১৭ মে) রাত সাড়ে ৭ টারদিকে পদ্মা সেতু দেখে ফেরার পথে নড়াইল ভাটিয়াপাড়া মাওয়া সড়কের নগরকান্দার জয় বাংলা মোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

এসময় নড়াইল পৌরসভার মহিষখোলা এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম রাফি(২২) লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নড়াইলের মহিসখোলা এলাকার জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২) ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত নড়াইল পৌরসভার আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে সান (২৩) কে চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মারা যায়।

নিহতের পরিবার ও বিভিন্ন সুত্রে জানাগেছে, ঈদের আনন্দে কয়েক বন্ধু মিলে দুপুরে মোটর সাইকেল নিয়ে পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাওয়া ভাটিয়াপাড়া নড়াইল সড়কের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে নিহতদের মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এসময় রাফি ও তুর্য ঘটনাস্থলে নিহত হয়, গুরুতর আহত সান (২৩) কে চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে গোপালগঞ্জে পৌছালে মারা যায়। সর্বশেষ প্রাপ্ত তথ্যে জানাগেছে পরিবারের সদস্যরা মৃতদেহ আনার জন্য ঘটনাস্থলে গিয়েছেন। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইলিয়াস হোসেন জানান, ফরিদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নড়াইলের ৩ জনের মৃত্যুর খবর জানতে পেরেছি।

নিহত ৩ জনই ২০১৬ সালে নড়াইল সরকারি বালক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে, তাদের এই অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বন্ধু বান্ধব, আত্মিয় স্বজনসহ নড়াইলে শোকের ছায়া নেমে আসে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!