খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

ফকিরহাটে ৮ ঘন্টা বন্ধ থাকার পর চালু হলো মাহিন্দ্রা

ফকিরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে স্থায়ী মাহিন্দ্রা স্ট্যান্ড না থাকায় জনবহুল ও ব্যস্ততম সড়কের পাশে মাহিন্দ্রা দাড় করিয়ে যাত্রী উঠানো ও নামানো হয়ে থাকে। যে কারণে অনেক সময় এসব স্থানে যানজটের সৃষ্টি হয়।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের বিষয়টি দৃষ্টি গোচর হয়। ফলে এদিন তিনি সড়কের পাশে দাড়িয়ে থাকা মাহিন্দ্রার চারজন চালকের নিকট থেকে মাহিন্দ্রার চাবি নিয়ে আসেন। এসময় তিনি মাহিন্দ্রা চালকদের বিভিন্ন নির্দেশনা ও বিধিনিষেধ প্রদান করেন। এদিকে পরবর্তীতে মাহিন্দ্রার চাবি নিয়ে আসার কথা জানিয়ে দেন।

কিন্তু বুধবার সকাল থেকে চালকরা বিভিন্ন সড়কে মাহিন্দ্রা চলাচল বন্ধ করে ক্ষোভ প্রকাশ করেন। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সাথে মাহিন্দ্রা মালিক সমিতির এক আলোচনা সাপেক্ষে পুনরায় দুপুর ১টার পর থেকে বিভিন্ন
সড়কে মাহিন্দ্রা চলাচল শুরু করে। এসময় মাহিন্দ্রা মালিক সমিতির সভাপতি শেখ ছরোয়ার হাসেন, লাইন সম্পাদক আ. ছালাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্য কোন স্থান নির্ধারণ করে মাহিন্দ্রা স্ট্যান্ড করার বিষয় আলোচনা করা হয়।

অপরদিকে, প্রায় ৮ঘন্টা মাহিন্দ্রা চলাচল বন্ধ থাকায় যাত্রী সাধারনের কিছুটা দুভোর্গ পোহাতে হয়েছে বলে অনেকে জানিয়েছেন। তবে শুধুমাত্র ফকিরহাট মাহিন্দা চালকরা ছাড়া অন্য এলাকার মাহিন্দ্রা চলাচল করেছে বলে ফকিরহাট মাহিন্দ্রা মালিক সমিতির জানিয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!