খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

ফকিরহাটে মাইক্রো চাপায় পরিবহন শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট 

বাগেরহাটের ফকিরহাটে মাইক্রো চাপায় এনামুল সরদার মনির (৪০) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত এনামুল সরদার খুলনার সোনাডাঙ্গা এলাকার পান্না সরদারের ছেলে। তিনি হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সুপারভাইজার হিসেবে দায়িত্বপালন করছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, কামাল ফিলিং স্টেশনে জ্বালানী তেল নেওয়ার জন্য হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস থামে। এসময় বাসের সুপারভাইজার রাস্তা পার হতে গেলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি মাইক্রোবাস এনামুল সরদারকে চাপা দেয়। স্থানীয় লোকজন দৌড়ে আসলে মাইক্রোবাসটি রেখে ড্রাইভার পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন দিলে ফকিরহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এনামুলকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. তানভির মাহমুদ অনিক বলেন, দুর্ঘটনার শিকার এনামুল সরদার মনিরকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!