খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

ফকিরহাটে বড় ভাইয়ের মারপিটে ছোট ভাইয়ের মৃত্যু

ফকিরহাট প্রতিনিধি 

ফকিরহাট উপজেলার পশ্চিম বাহিরদিয়া গ্রামে বড় ভাইয়ের মারপিটে আহত ছোট ভাই আবু জাফর (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি গত মঙ্গলবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে মারা যান বলে মৃতের পরিবার জানিয়েছেন। বুধবার তার ময়না তদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৯ জুন বেলা সাড়ে ১১টার দিকে পশ্চিম বাহিরদিয়া গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আলী আহম্মদ শেখ ও ছোট ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়। এরমধ্যে গুরুত্বর আহত অবস্থায় আবু জাফরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য গত ৩ জুলাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এদিকে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনায় গত ৩ জুলাই উভয় পক্ষ ফকিরহাট মডেল থানায় পাল্টা- পাল্টি মামলা দায়ের করেন। উভয় মামলার তদন্তকারী কর্মকর্তা বাহিরদিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই শুভজিৎ পাল বলেন, দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলা তদন্তাধীন রয়েছে। এরমধ্যে আহত আবু জাফর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আসামিকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!