খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

ফকিরহাটে জাহিদ মীরকে গুলি করে হত্যা চেষ্টায় থানায় মামলা

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাটে জাহিদ মীরকে গুলি করে হত্যার চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর স্ত্রী ফাতেমা আক্তার বাদী হয়ে ৮জনের নাম উল্লেখসহ ও আরও অজ্ঞাতনামা ৬জনকে আসামী করে মামলা করেন। তবে ঘটনার দু’দিন পার হলেও এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা জামে মসজিদ থেকে জাহিদ মীর শুক্রবার জুম্মার নামাজ শেষে শশুরবাড়ী যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে সেখান থেকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। তার শরীরের বিভিন্নস্থানে গুলি বিদ্ধ হয়েছে বলে পুলিশ জানায়। ঘটনাস্থল থেকে ৫টি গুলির খোসা ও ১টি তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) স্বপন কুমার রায় বলেন, তাকে কি কারণে গুলি করা হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে। তবে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ও পূর্ব শক্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি জানান। দুর্বৃত্তদের আটকের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন গুলিবিদ্ধ জাহিদ মীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!