খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

ফকিরহাটের ১০০ ভূমিহীন পরিবার পেল নতুন ঠিকানা

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাটে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয় ১০০টি পরিবারকে। ২০ জুন রবিবার সকাল ১১টায় ফকিরহাট উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন কুমার দাশ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাঈদা দিলরুবা সুলতানা, সদর ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু, বাহিরদিয়া ইউপি চেয়ারম্যান মো: রেজাউল করিম ফকির, পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামিমুজ্জামান পলাশ, শুভদিয়া ইউপি চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম,মুলঘর ইউপি চেয়ারম্যান এ্যাড: হিটলার গোলদার, সাংবাদিক পিকে অলক, এইচ এম নাসির উদ্দিন, শেখ ফারুক হোসেন,মান্না দে, খান আব্দুল আউয়াল মনি,এম জাকির হোসেন,মোজাহিদুর রহমান,শেখ সৈয়দ আলী সহ উপকারভোগীরা।

এ সময় বক্তরা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুরণে ঘর নির্মাণের পূর্ব থেকে প্রতিটি মুহুর্তে সার্বিকভাবে তদারকি করেছি। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নই হচ্ছে আমাদের প্রেরণার উৎস। ভূমিহীন যারা ঘর পাবেন প্রত্যেকের দলিলে উল্লেখ রয়েছে কোনভাবেই এসব ঘর অন্যকে হস্তান্তরযোগ্য নয়। এ ঘরে যারা থাকবে তাদের খোঁজ খবর সব সময় নেওয়া হবে। শতভাগ বিদুৎ এর ব্যবস্থা করা হবে। প্রতিটা ঘরের সামনে ফলজ গাছ রোপন করার পরামর্শ দেন উপজেলা চেয়ারম্যান স্বপন কুমার দাশ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!