খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  সুন্দরবনের বাঘশুমারির চূড়ান্ত ফল ঘোষণা আজ

প্রাক্তন স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে পিটিয়ে জখম !

মনিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে সাবেক স্বামী ওবাইদুর রহমানের বিরুদ্ধে তালাক দেয়া স্ত্রীকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার হরিহরনগর গ্রামে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে রবিবার (১ নভেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, হরিহরনগর জবেদ আলী সরদারের পুত্র ওবাইদুর (৩২) বিবাহিত হলেও একই এলাকার আব্দুস সালামের অনার্স পড়ুয়া কন্যা পলি খাতুনের সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায় ওবাইদুর গোপনে পলিকে বিয়ে করে। পরে দ্বিতীয় বিয়ের ঘটনা জানাজানি হলে প্রথম স্ত্রী-সন্তানের কথা চিন্তা করে ওবাইদুর পলিকে তালাক দেয়।

হাসপাতালে ভর্তি পলি খাতুন জানান, প্রেমের সম্পর্কের জের ধরে ওবাইদুর ২০১৮ সালের ১৬ আগস্ট তাকে বিয়ে করে। এরপর চলতি বছরের ৮ ফেব্রুয়ারী তাকে তালাক দেয়া হয়। তিনি দাবী করেন, ঘটনার দিন সন্ধ্যায় জরুরী কথা আছে বলে মোবাইল ফোনে ওবাইদুর তাকে দেখা করতে তাদের বাড়িতে ডেকে নেয়। এরপর পূর্ব সম্পর্কের জের ধরে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে এলোপাতাড়ি মারপিট করে জখম করা হয়।

আহত পলি খাতুন সাংবাদিকদের জানান, ওবাইদুরকে কিছু ক্ষমতাধর লোকজন সেল্টার দিচ্ছে। ফলে তিনি ন্যায় বিচার পাওয়া নিয়ে আশঙ্কা প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সাবেক স্বামী ওবাইদুর পলি খাতুনকে মারপিটের ঘটনা স্বীকার করলেও ধর্ষণ চেষ্টার বিষয়টি অস্বীকার করেন। তিনি দাবী করেন, যে কোন কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটলেও তার সাবেক স্ত্রী পলি খাতুন বিভিন্ন সময় অশান্তি সৃষ্টি করে আসছিল। সে কারণে তাকে মোবাইল করে বাড়িতে ডেকে আনা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, ওই যুবতীকে মারপিট করা হয়েছে।

এ ঘটনায় অভিযোগ দায়েরের বিষয়ে জানতে চাইলে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!