খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর
  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

প্রাইজবন্ডের ১১২তম ‘ড্র’, বিজয়ীদের তালিকা প্রকাশ

গেজেট ডেস্ক

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১১২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের নম্বর ০৭৯৮৮৯০। প্রথম পুরস্কারের জন্য রয়েছে ছয় লাখ টাকা। এছাড়া তিন লাখ ২৫ হাজার টাকা বিজয়ী দ্বিতীয় হয়েছে ০৫৩২৭৭৫ নম্বর।

সোমবার (৩১ জুলাই) ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

তৃতীয় পুরস্কার এক লাখ টাকা ক‌রে দু‌টি এগু‌লো হ‌লো—০২৪৯৬৭৮ ও ০৭৭২৭০৮। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০০২৯৬৩০ ও ০৩১০৭৯৩।

প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৭৪টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এ ‘ড্র’ পরিচালিত হয়।

এছাড়া পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাদের নম্বরগুলো হলো— ০০০৬৩২৪, ০২৬১৭৪১, ০৪৫৬৭৯৮, ০৬৩৩২৭৩, ০৭৬৮১৫৫, ০১১৫৫১৬, ০২৬৬২৮৪, ০৪৬৪২৮৫, ০৬৪৯৯৩৪, ০৭৬৮৩৬৬, ০১৪৯৮০৪, ০২৬৬৪৫৩, ০৪৮৬৮৭৫, ০৬৯৯৭৮৩, ০৮১৬৭৩০, ০২০৬১৬০, ০২৬৭৮৬১, ০৫০৭৫৪৫, ০৭০৯৬৭৫, ০৮২২৫৯৩, ০২০৭৭৩৩, ০৩২১৪৩১, ০৫২৩৪৫৪, ০৭১৩০৫৭, ০৮৩৯০১২, ০২৪১৬৬৩, ০৪০৭০২৩, ০৫৮২৭৭৭, ০৭১৬৯২৪, ০৮৩৯৪২৭, ০২৪৪০২৫, ০৪২৩২৬৬, ০৫৮৯১৯৯, ০৭২৭১৩৬, ০৮৫৬২৩৫, ০২৫৫৮৯৩, ০৪২৫৯২৯, ০৫৯৪০৯৯, ০৭৪০৪৮৯ এবং ০৮৯২১৬০।

খুলনা গেজেট/ বিএম শহিদুল




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!