খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

প্রশাসনের নি‌র্দেশনাকে বৃদ্ধাঙ্গু‌লি দেখিয়ে কয়রায় আ’লী‌গ নেতার বা‌ড়ি‌তে নামযজ্ঞ

নি‌তিশ সানা, কয়রা

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মহামারি আকার ধারণ করায় সারাদেশে নির্বাচনসহ সকল প্রকার জনসমাগম এড়িয়ে চলার নি‌র্দেশনা জা‌রি করা হ‌য়ে‌ছে। একইসঙ্গে জনসমাগম হয় এমন আয়োজন করা থেকেও বিরত থাকার নির্দেশ র‌য়ে‌ছে। সোমবার থে‌কে সারা‌দে‌শে লকডাউন করার ঘোষণাও আস‌ছে।

শনিবার জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন এক গণ‌বিজ্ঞ‌প্তি জারি করেন। বিজ্ঞ‌প্তি‌তে নির্বাচনি প্রচার প্রচারণাসহ ওয়াজ মাহফিল বা নামযজ্ঞের ন্যায় ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দূর হওয়ার পর আয়োজনের জন্য সর্বসাধারণকে নির্দেশনা দেন। আদেশ অমান্যকারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করারও নি‌র্দেশ র‌য়ে‌ছে।

কিন্তু এসব‌ কিছুকে বৃদ্ধাঙ্গুল দে‌খি‌য়ে আজ রবিবার খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার সরদারের বাড়িতে ২ দিন ব্যাপি নামযঞ্জ শুরু হয়েছে। তি‌নি এবা‌রের ইউ‌পি নির্বাচ‌নে আওয়ামী লী‌গের বি‌দ্রোহী প্রার্থী হি‌সে‌বে আনারস প্রতিক নি‌য়ে প্রতিদ্ব‌ন্দ্বিতা কর‌ছেন। নির্বাচনী প্রচারণার কৌশল হি‌সে‌বে এই নামযজ্ঞের আ‌য়োজন ব‌লেও অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে। বিষয়‌টি নি‌য়ে এলাকায় মিশ্র প্রতি‌ক্রিয়ার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

ইউ‌পি চেয়ারম‌্যান বিজয় কুমার সরদা‌রের কা‌ছে জান‌তে তার ব‌্যবহৃত দু‌টি নম্ব‌রে একা‌ধিকবার ফোন দি‌য়ে বন্ধ পাওয়া যায়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার অ‌নি‌মেষ বিশ্বাস ব‌লেন, উনা‌কে নি‌ষেধ করা হ‌য়ে‌ছিল। ত‌বে অ‌নেক খরচ খরচা ক‌রে ফে‌লে‌ছে। এজন‌্য হয়ত স্বল্প প‌রিস‌রে চালা‌চ্ছেন। আ‌মি ব‌ন্ধের জন‌্য ব‌্যবস্থা নি‌চ্ছি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!