খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ, সোমবার। গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তার জন্ম। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান।

দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে রয়েছে ২৮ সেপ্টেম্বর সারাদিন দলীয় কার্যালয়ে কোরআন খানি। চারটায় দলীয় কার্যালয়ে কেক কাঁটা পরে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়াও সদর থানা আওয়ামী লীগের উদ্যোগে ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় শহীদ হাদিস পার্কে কেককাটা অনুষ্ঠান, অলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় পাবলিক কলেজের সামনে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ। মহানগর শ্রমিক লীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বেলা ১১টায় দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল।

মহানগর যুবলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, পঙ্গু ব্যাক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হবে। বিকালে নগর আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহন। সন্ধ্যায় ধর্মসভা মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হবে। এছাড়াও নগর যুবলীগের আওতাধীন প্রতিটি ওয়ার্ড এবং থানায় বৃক্ষ বিতরণ করা হবে। নগরীর বিশেষ বিশেষ স্থানে দেওয়াল লিখন করা হবে।

মহানগর ছাত্রলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর দলীয় কার্যালয়ে সারাদিন কোরআন খানি অনুষ্ঠিত হবে, সকাল ০৯টায় দলীয় কার্যালয়ে রক্তদান কর্মসূচী, দুপুরে কোরআন খানিতে অংশগ্রহনকারী হাফেজদের মাঝে খাদ্য বিতরণ ও নতুন পোশাক উপহার দেওয়া হবে এবং দোয়া অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্মিত ডকুমেন্টারি ‘হাসিনা, এ ডটার টেল’ প্রদর্শিত হবে।এছাড়াও প্রতিটি ওয়ার্ড ও থানায় মসজিদে দোয়া এবং মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে দলের সকল স্তরের নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং মহানগর আওয়ামী লীগর সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

 

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!