খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

পুলিশের কাছ থেকে মোটরসাইকেল, স্বর্ণালংকার ও টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে পুলিশ সদস্যের কাছ থেকে মোটরসাইকেল স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সদর উপজেলার হামিদপুর ও সিতারামপুরের মধ্যবর্তী স্থানে সংঘবদ্ধ ছিনতাইকারীরা এ ঘটনায় ঘটায়।

থানা ও স্থানীয় সূত্র জানিয়েছে, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মোকাদ্দেস হোসেন বাবুর ছেলে পুলিশ সদস্য তৈবুর রহমান(৩৫) ২৫ জানুয়ারি সকালে সাতক্ষীরা থেকে যশোরে বাড়ির উদ্দেশ্যে আসছিলেন। তার সাথে ভাগ্নের বিয়ের জন্য কেনা সোনার গহনা ছিল। সাথে নগদ টাকাও ছিল। সাতক্ষীরা থানায় কর্মরত তৈয়বুর মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে মনিরামপুর ও রাজারহাট হয়ে হামিদপুরে আসছিলেন।

সকাল দশটার দিকে সীতারামপুর পার হলে হামিদপুরের অদূরে একদল ছিনতাইকারী তার গতিরোধ করে। এরপর তাকে পাশের একটি কলাবাগানে নিয়ে মারপিট করে। কাছে থাকা নগদ টাকা ও ভাগ্নের বিয়ের জন্য কেনা স্বর্ণালংকার নিয়ে চলে যায়। ছিনতাইকারী চক্রের কয়েকজন আর মোটরসাইকেলে এসেছিল বলেও তথ্য মিলেছে। তারা তৈয়বুর রহমানকে কলাবাগানে ফেলে তার ব্যবহৃত মোটরসাইকেল, টাকা ও অলংকার নিয়ে চলে যায়।

এ ঘটনা এলাকায় জানাজানি হলে তৈয়বুর রহমানের আত্মীয় স্বজন এবং এলাকার লোকজন ছিনতাইকারি চক্রকে খোঁজার চেষ্টা করে। এরপর সন্ধ্যায় থানায় অভিযোগ করা হলে পুলিশ তদন্ত শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ওই এলাকায় অভিযান চালাচ্ছিল।

এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানিয়েছেন, অভিযোগটি তিনি পেয়েছেন। তবে ঘটনাটি রহস্যময় মনে হচ্ছে। এ কারণে তদন্ত করা হচ্ছে। ছিনতাই ঘটনা সঠিক হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। জড়িতদের শনাক্ত করে দ্রুতই আটকের আওতায় আনা হবে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!