খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম : মেধা শংকর

বিনোদন ডেস্ক

২০২৩ সালের সবচেয়ে প্রশংসিত চলচ্চিত্র ‘টুয়েলভথ ফেল’ দিয়ে রীতিমতো তারকা বনে গেছেন অভিনেত্রী মেধা শংকর। সিনেমাটিতে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছেন দর্শক থেকে সমালোচকদের। অগনিত ভক্ত অনুরাগীও জুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। তবে সাফল্যে পাওয়ার আগে বেশ কঠোর সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন মেধা। অভিনেত্রী জানান, চরম দুর্দশার মধ্যে একটা সময় কাটাতে হয়েছে তাকে। সাক্ষাৎকারে নিজের এই সংগ্রামের কথা জানিয়েছেন মেধা বলেন, ‘২০২০ সাল নানা কারণে সারা বিশ্বের কাছে খুব খারাপ একটা বছর ছিল। আমার কাছে তা সবচেয়ে খারাপ ছিল কারণ পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম। আমার অ্যাকাউন্টে মাত্র ২৫৭ টাকা ছিল!’

অভিনেত্রী জানান, ২০১৮ সালে তিনি মুম্বাই এসেছিলেন। তার পর থেকে সিনেমা, সিরিয়াল, সিরিজে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। ২০২২ সালে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার জন্য অডিশন দেন। সেই সময়ই আঁচ করেছিলেন চরিত্রটি তাঁর জন্যই তৈরি এবং তাঁর ভাগ্যেই থাকবে।

পরিচালক বিধু বিনোদ চোপড়া যখন ফোনে সিলেকশন হয়ে যাওয়ার কথা বলেন, মেধা কেঁদে ফেলেছিলেন। বাবাকে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। বেঙ্গালুরুতে থাকা দাদাকে ফোন করে সবার আগে জানিয়েছিলেন নিজের নায়িকা হওয়ার খবর। এর পরের গল্প সবারই জানা। মেধার জন্ম ভারতের উত্তরপ্রদেশে।

উত্তরপ্রদেশের নয়ডায় তাঁর বড় হয়ে ওঠা। অভিনয়ের পাশাপাশি শাস্ত্রীয় সঙ্গীতেও তালিম রয়েছে মেধার। ‘টুয়েলভথ ফেল’ সিনেমার ‘বোলো না’ গানেই শোনা গেছে তাঁর কণ্ঠ। দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন মেধা। কিন্তু অভিনয়ই ছিল পছন্দের। এজন্য মুম্বাইয়ের সিনে জগতেই বিচরণ করছিলেন। অবশেষে সফলতা পেলেনও। এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অভিনেত্রী তিনি। রয়েছেন বলিউডের গুণী সব নির্মাতাদের নজরে।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!