খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

পাট-সুতা-বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের অনশন কর্মসূচি

ফুলবাড়ীগেট প্রতিনিধি

বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের এক জরুরী সভা শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় মহসেন জুট মিল শ্রমিক ক্লাবে অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও মহসেন জুট মিল ওয়াকার্স ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রসুল খান।

সভা থেকে মহসেন, জুটস্পিনার্স, এ্যাজাক্স , সোনালীসহ বেসরকারী জুট মিল শ্রমিকদের বকেয়া মজুরি পরিশোধসহ ন্যায় সঙ্গত ৬ দফা দাবি আদায়ের লক্ষে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসুচির মধ্যে রয়েছে আগামি ১৬ ফেব্রুয়ারি বুধবার শিরোমনি শহীদ মিনারের সামনে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত মানববন্ধন। ২২ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১০ টায় খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি। আগামি ১ মার্চ থেকে স্ব স্ব মিলগেটে লাগাতার লঙ্গরখানা খোলা এবং এর ভিতর দাবি পুরন না হলে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সেখান থেকে রাজপথ, রেলপথ অবরোধসহ কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান শ্রমিক নেতারা।

সভায় বক্তব্য রাখেন মহসেন জুট মিলের শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিল কাজী, আমির মুন্সি, এ্যাজাক্স জুট মিলের শ্রমিক নেতা আজাহার মাদবর, বক্তিয়ার হোসেন, সোনালী জুট মিল শ্রমিক নেতা মোঃ নুরে আলম, সেকেন্দার আলী, লিয়াকত মুন্সি, মোঃ বাবুল খান, লুৎফর রহমান, মোকছেদ শেখ, চান মিয়া, আফিল জুট মিলের শ্রমিক নেতা কাবিলউদ্দিন, নিজামউদ্দিন, জুট স্পিনার্স মিলের শ্রমিক নেতা মোঃ আলাউদ্দিন, মোঃ কেসমত, আবু তালেব প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!