খুলনা, বাংলাদেশ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৬ মে, ২০২৪

Breaking News

  ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু, শনাক্ত ২১
  খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত

পাকিস্তান সিরিজের আগে নিউজিল্যান্ড দলে দুঃসংবাদ

ক্রীড়া প্রতিবেদক

চলতি মাসেই পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড দল। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কিউইদের একাধিক ক্রিকেটার খেলায় প্রথম সারির দল নিয়ে খেলতে পারবে না তারা। যে কারণে মূল দলের বাইরে ৯ ক্রিকেটারকে ছাড়া পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল নিউজিল্যান্ডের।

তবে পাকিস্তান সফর শুরুর আগেই দুঃসংবাদ নিউজিল্যান্ড শিবিরে। সিরিজের প্রস্তুতি পর্বেই ছিটকে গেছেন পেসার অ্যাডাম মিলনে ও ওপেনার ফিন অ্যালেন। ফলে এই দুজনের বদলি হিসেবে টম ব্লান্ডেল ও জ্যাক ফকসকে দলে নিয়েছে ক্রিকেট নিউজিল্যান্ড (সিএনজেড)। এছাড়া এই সিরিজে বিশ্রামে রয়েছেন টিম সাউদি, উইল ইয়াং ও টম ল্যাথাম।

দলে অবশ্য চেনা মুখের অভাব নেই। ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিলনে, জিমি নিশামদের মতো অনেককেই দেখা যাবে এই সিরিজে। তবে অধিনায়ক থাকবেন এক বছর পর দলে ফেরা মাইকেল ব্রেসওয়েল। গত বছরের মার্চের পর আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি তিনি। চোটের কারণে খেলতে পারেননি ওয়ানডে বিশ্বকাপও। তবে পাকিস্তান সিরিজে ফিরছেন অধিনায়ক হয়ে।

নতুন করে ডাক পাওয়া ব্লান্ডেল টেস্ট দলে নিয়মিত হলেও টি-টোয়েন্টিতে খুব একটা নিয়মিত নন। এই ফরম্যাটে খেলেছেন মাত্র ৭টি ম্যাচে। জ্যাক ফোকস প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড-

মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), টম ব্লান্ডেল, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডুফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, কোল ম্যাককঞ্চি, জ্যাক ফউকস, জিমি নিশাম, উইল ও’রউরকে, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেইফার্ট (উইকেটরক্ষক) ও ইশ সোধি।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!