খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

পাইকগাছায় ভারি বর্ষণে বিপর্যস্ত জনজীবন

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় টানা ৩ দিনের ভারি বর্ষণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তলিয়ে গেছে চিংড়ী ঘের, রাস্তা-ঘাট, আমন বীজ তলা ও ফসলী জমি। ক্ষতিগ্রস্ত হয়েছে অনেক কাঁচা ঘর-বাড়ি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার রাত থেকে বৃহস্পতিবার টানা ৩ দিন দিনভর এলাকায় ভারি বর্ষণ হয়। এতে পৌরসভা সহ ১০টি ইউনিয়নের বিস্তির্ণ এলাকা তলিয়ে যায়। ভেসে একাকার হয়ে যায় অসংখ্য চিংড়ি ঘের। বেশির ভাগ আমন বীজ তলা গত ৩দিন পানিতে তলিয়ে রয়েছে। অনেক রাস্তা-ঘাটও তলিয়ে যাওয়ায় চরম দূর্ভোগে পড়েন সাধারণ মানুষ। ভারি বর্ষণে রাড়ুলী মালো পাড়ার কয়েকটি কাঁচা ঘর কপোতাক্ষ নদের ভাঙ্গনে নদী গর্ভে চলে যায়। এখানে চরম ঝুকির মধ্যে রয়েছে অনেক গুলো পরিবার। এরা অনেকটাই নির্ঘুম রাত কাটাচ্ছে। টানা ৩দিনের ভারি বর্ষণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী পৌরসভা, লস্কর, চাঁদখালী, রাড়ুলী ও গদাইপুর ইউনিয়নের বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এসময় তারা পানি নিষ্কাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ রাড়ুলী মালো পাড়ার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ওসি এজাজ শফী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দিন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ গোলদার, প্রভাষক ময়নুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি ও মিথুন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!