খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ভালুকায় বালুবোঝাই ট্রাকে পরিবহনের ধাক্কায় বাসচালক নিহত
  চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

পাইকগাছায় দু’দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় গত দু’দিনে সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। একটি ঘটনায় পুলিশ প্রাইভেটকারসহ তার চালক এবং অপর ঘটনায় বাসটিকে জব্দ করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার কপিলমুনি ইউপির শ্যামনগর গ্রামের মৃত নুরুজ্জামান সরদারের ছেলে ইমরান সরদার ওরফে জুলফিকার (২৫) বাড়ী থেকে মটর সাইকেল যোগে কপিলমুনির দিকে যাচ্ছিল। এমন সময় খুলনা থেকে পাইকগাছার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস চেয়ারম্যান বাড়ির মোড়ের কাছে মটর বাইকে চাপা দেয়। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় জুলফিকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেরা স্বাস্থ্য কমেপ্লক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় কুমার মন্ডল। ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার জানিয়েছেন, স্থানীয় লোকজন যে বাসটিকে আটক করেছে তার নম্বর খুলনা মেট্রো-জ ০৫০০৫৭।

ওসি মোঃ এজাজ শফি জানিয়েছেন, চালক পলাতক, তবে বাসটিকে পুলিশ জব্দ করেছে।

অপরদিকে পাইকগাছা পৌরসভার ১ নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের মৃত তোরাব সরদারের ছেলে রেজাউল ইসলাম বুলি (৪২) উপজেলার গদাইপুর ইউপির নতুন বাজারের নৈশ প্রহরী হিসেবে কাজ করতো। প্রতি রাতের ন্যায় শনিবার রাতে যথারীতি নতুন বাজারে দায়িত্ব পালন করছিল। এমন সময় রাত সাড়ে ১১ টার দিকে পাইকগাছা থেকে খুলনা অভিমুখে দ্রুতগতিতে যাওয়া একটি প্রাইভেটকার বাজারের টাইগার স্পোটিং ক্লাব সংলগ্ন রাস্তার পাশে বুলিকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় বুলিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খুলনার নেওয়ার পথে রাত ১২ টার দিকে তালা নামকস্থানে পৌছালে বুলি মৃত্যু বরন করে।

এদিকে থানা পুলিশ খবর পেয়ে রাতেই ঢাকা মেট্রো-গ ১৫-৪৩৩২ নম্বরের প্রাইভেট কারের চালক পিরোজপুর জেলার ইন্দুরকান্দির কালাইয়া গ্রামের মতিয়ার রহমান শেখ এর ছেলে মোঃ জাকির শেখকে আটক করে। থানার ওসি মোঃ এজাজ শফী জানান, খবর পেয়েই রাতে টহল পুলিশ গাড়ীসহ চালককে আটক করেছে। বর্তমানে আটক চালক ও গাড়ী থানা হেফাজতে রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!