খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

পাইকগাছায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্মার্টফোন বিতরণ

পাইকগাছা প্রতিনিধি

খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে করোনাকালীন পরিস্থিতিতে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সহায়তা সামগ্রী হিসেবে স্মার্টফোন বিতরণ করা হয়েছে। বুধবার সকালে ভার্চুয়াল পদ্ধতিতে জেলা প্রশাসকের কার্যালয়ে এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আকরাম-আল-হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক সোহেল আহমেদ, বিভাগীয় কমিশনার খুলনা ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার। মূল অনুষ্ঠানের সাথে যুক্ত হয়ে পাইকগাছা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয় স্মার্টফোন।

শহীদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্মার্টফোন বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবদীন, সহকারী শিক্ষা অফিসার ঝংকার ঢালী, আছাদুজ্জামান, সরল দীঘির পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল, নূরুজ্জামান, দ্বীজেন্দ্রনাথ মৃধা, নজরুল ইসলাম, লুৎফর রহমান, অনুপ কুমার সরকার ও আফরোজা খাতুন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!