খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

পাঁচ দিনেও খোঁজ মেলেনি আশাশুনির গৃহবধূ তাসলিমা খাতুনের

সাতক্ষীরা প্রতিনিধি

পাঁচ দিন পার হলেও কোন খোঁজ মেলেনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আগরদাঁড়ি গ্রামের আবদুস সালাম মোল্যার স্ত্রী গৃহবধূ তাসলিমা খাতুনের। ডাক্তার দেখানোর উদ্দেশ্যে গত ১৭ নভেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি আর ফিরে আসেননি।

পারিবারিক সূত্রে জানা যায়, সাতক্ষীরায় ডাক্তার দেখানো ও কিছু সিট-কাপড় কেনার উদ্দেশ্যে গত ১৭ নভেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান গৃহবধূ তাসলিমা খাতুন। বেলা ১২টার দিকে ছেলের মোবাইল নম্বারে একবার ফোন দিয়ে আসতে একটু দেরি হবে জানিয়ে কারো দিয়ে দুপুরের ভাত রান্না করে নেওয়ার কথা বলেছিলেন তিনি। এরপর থেকে তার আর কোন খবর পাওয়া যায়নি।এরপর বিকাল থেকে তাসলিমার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭৬৪৪২২০২৮ তে ফোন দিলে বন্ধ দেখালেও সন্ধ্যার দিকে একজন পুরুষ ফোন রিসিভ করে ফোনটি সাতক্ষীরা বাস টার্মিনালে কুড়িয়ে পেয়েছেন বলে দাবি করে।

পরদিন বুধবার থেকে মোবাইল নাম্বারটি মাঝে মধ্যে বন্ধ আবার মাঝে মধ্যে খোলা থাকে। মোবাইলে রিং করলে দু’এক বার রিসিভ করলেও অপরপ্রান্ত থেকে রিসিভার কোন কথা বলছে না। এ ঘটনার পর তাসলিমার স্বামী আবদুস সালাম শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা সদর থানায় একটি মিসিং ডায়েরি করেছেন (ডায়েরি নং-১১৩১)।

ডায়েরিতে উল্লেখ করা করা হয়, তাসলিমা খাতুনের বয়স-৩৫, উচ্চতা (অনুমান)-৫ ফুট ৩ ইঞ্চি, মুখমন্ডল-গোলাকার ও গায়ের রং শ্যামলা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে মেক্সি ও কালো রংয়ের বোরকা ছিল।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!