খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

পথের বাজার বণিক সমিতির নির্বাচন ৩ মার্চ

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন পথেরবাজার বণিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামি ৩ মার্চ অনুষ্ঠিত হবে । গত ১৯ ফেব্রুয়ারী নির্বাচন কমিশনার সরদার জাকির হোসেন নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ি শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মনোয়নপত্র বিতরণ । ২৭ ফেব্রুয়ারি রবিবার মনোনয়নপত্র জমা ।

২৮ ফেব্রুয়ারী সোমবার মনোনয়নপত্র যাচাইবাছাই ১ মার্চ মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ও ৩ মার্চ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহনি ভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। ভোট ২০৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন ।

এদিকে পুর্বের কমিটির সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার হোসেন মওলা, আসন্ন বাজার বনিক সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থীর দোয়া চেয়ে আগে থেকে লাগানো পোষ্টার রাতের আধারে কে বা কার ছিড়ে ফেলার অভিযোগ তুলেছেন ।

ইখতিয়ার হোসেন মওলা বলেন, বাজারের ব্যবসায়িরা যাকে যোগ্য মনে করবেন তাকেই নির্বাচিত করবেন । কিন্তু একটি মহল নির্বাচন ঘিরে নানা ষড়যন্ত্র শুরু করেছেন । এব্যাপারে তিনি নির্বাচন কমিশনার ও পথেরবাজার পুলিশ ফাড়ি ইনচার্জ এর নিকট অভিযোগ করেছেন বলে জানান ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!