খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

আধিপত্য নিয়ে বিরোধের জের

পটুয়াখালীতে ২ যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

গেজেট ডেস্ক

পটুয়াখালীর বাউফলে ২ যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কেশবপুর বাজারে এ ঘটনা ঘটেছে। আধিপত্য নিয়ে বিরোধের জের ধরে ওই খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রুমান তালুকদার (৩১) ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইসরাতকে (২৫) রোববার সন্ধ্যায় কেশবপুর বাজারে কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাদের দ্রুত উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত রুমান ও ইসরাত সম্পর্কে চাচাতো ভাই। কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর সঙ্গে কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর বিরোধ দীর্ঘ দিনের।

দুই গ্রুপই স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজের সমর্থক। গত শুক্রবার কেশবপুর বাজারে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার জের ধরে রোববার যুবলীগ নেতা রুমান ও ইসরাতকে কুপিয়ে খুন করা হয় ।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!