খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

নড়াইলে করোনা শনাক্তের হার ৩৫.১০%

নড়াইল প্রতিনিধি

নড়াইলে নতুন করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে জেলা সিভিল সার্জন অফিস সুত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ৯৪ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ৩৫.১০%। নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে নড়াইল সদর উপজেলায় ২৬ জন এবং লোহাগড়া উপজেলায় ৬ জন এবং কালিয়া উপজেলায় ১ জন।

করোনা সংক্রমন উর্ধগতি থাকায় নড়াইল পৌরসভা ও নড়াইল সদরের কলোড়া ইউনিয়ন, সিংঙ্গাশোলপুর ইউনিয়ন, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়ন ও লোহাগড়া বাজার এলাকায় ১২ জুন থেকে ১৯ জুন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত এবং নড়াইল পৌরসভার ভাদুলিডাঙ্গা, আলাদাতপুর ও মহিষখোলা এলাকা এবং কলোড়া ইউনিয়নের গোবরা বাজারের পুরো এলাকা ও লোহাগড়া উপজেলার লোহাগড়া বাজার এলাকায় সন্ধ্যা ৬ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন।

লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের ১০ টি ভ্রাম্যমান আদালত ও জেলা পুলিশের বিভিন্ন টিম কাজ করছে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে মোট ২১০৬ জনের এবং মৃত্যু হয়েছে ২৮ জনের।

নড়াইলে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ১১০ জন। মারা গেছেন ২৮ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৮৪৭ জন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!