খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

নড়াইলের বাঁশগ্রাম ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার ১১নং বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার সহায়তা প্রকল্প-৩ (এলজিএসপি-৩) এর নড়াইল ডিষ্ট্রিক ফ্যাসিলিটেটর আব্দুল হালিমের স্বাক্ষর ও সীল জালিয়াতি করে অর্থ আত্মসাতের চেষ্টার অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে।

নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম জানান, গত ৪ ফেব্রুয়ারী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মোঃ আবুজাফর রিপন বহিষ্কার আদেশে স্বাক্ষর করেছেন। প্রজ্ঞাপণে বলা হয়েছে, চেয়ারম্যান সিরাজুল ইসলাম এলজিএসপি-৩ প্রকল্পের ডিএফ আব্দুল হালিমের স্বাক্ষর ও সীল জালিয়াতি করে অপরাধমুলক কাজ করেছেন। জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ ও ৩৪(১) ধারা অনুযায়ী তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ ব্যাপারে ১১নং বাশগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম বলেন, ‘ বরখাস্তের কথা শুনেছি। তবে আমি এখনও কপি পাইনি’।

২০১৬ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজুল ইসলাম আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!