খুলনা, বাংলাদেশ | ২ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুন, ২০২৪

Breaking News

  সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা

‘নৌকার মা‌ঝি’ হ‌তে চান যে তারকারা

গেজেট ডেস্ক

ইতিমধ্যেই বেশ কয়েকজন তারকা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আরও অনেকে শিগগিরই সংগ্রহের জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় রয়েছেন—চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মাহিয়া মাহি, রুবেল, শাকিল খান, সিদ্দিকুর রহমান।

এই তালিকায় আরও যাদের যোগ হওয়ার কথা রয়েছে—চিত্রনায়ক রিয়াজ, ডিপজল ও রোকেয়া প্রাচীর। এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসও মনোনয়ন নেবেন এমন গুঞ্জন শোনা গেলেও এটি সত্য নয় বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চিত্রনায়ক ফেরদৌস আগামীকাল আওয়ামী লীগ থেকে মনোনয়ন কিনবেন। ঢাকার যে কোনো আসন থেকে নির্বাচন করার ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

নায়ক ফেরদৌস আহমেদ বলেন, ‘আগামীকাল আমি আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কিনবো। ঢাকার যেকোনো একটি আসন থেকে নির্বাচনে দাঁড়াতে চাই। ঢাকার কোন আসন সেটা আজ বলব না। ঢাকায় নেওয়ার কারণ ঢাকার সবকিছু আমার পরিচিত। বিনোদনের মাধ্যমে এই মানুষগুলোর সাথে আমার একটা নিবিড় সখ্যতা গড়ে উঠেছে। তাদের আনন্দ দিতে চেষ্টা করব। তাদের সুখে দুখে পাশে থাকি সেটা আরও অব্যহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। তার উন্নয়নের ধারা অব্যহত রাখতে কাজ করে যাব। আমার বিশ্বাস আমার প্রতিও তার আস্থা রয়েছে। এখন দেখা যাক কী হয়! আশা করছি ভালো কিছু হবে।’

সম্প্রতি জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

সংবাদ মাধ্যমকে মাহিয়া মাহি বলেন, ‘আমি শতভাগ নিশ্চিত যদি তৃণমূল পর্যায়ে যাচাই করা হয় তাহলে দল থেকে আমাকে মনোনীত করা হবে। কারণ তৃণমূল পর্যায়ের আগ্রহের কারণেই মনোনয়ন ফরম কিনেছি। এখন দেখা যাক কী হয়। আমি মনোনয়ন যদি পাই তাহলে আমার প্রথম কাজ হবে- যেহেতু আমার এলাকা একটি কৃষি এলাকা, তাই আমি চেষ্টা করব তারা যেন পণ্যের ন্যায্যমূল্য পায়। আমার চাঁপাইনবাবগঞ্জের প্রত্যেকটা নারীর যেন কর্মসংস্থান হয় এ নিয়ে আমি কাজ করব।’

একসময়ের জনপ্রিয় অভিনেতা মাসুম পারভেজ রুবেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশাল-৩ আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন।

মাসুম পারভেজ বলেন, ‘ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত আছি। অনেক আগে থেকেই রাজপথে “জয় বাংলা” স্লোগান দিচ্ছি। চলচ্চিত্রের অন্যদের মতো হঠাৎ করে রাজনীতিতে আসিনি। দীর্ঘদিন আমরা আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আশা করি আমার বিষয়টা বোঝাতে পেরেছি।’

চিত্রনায়ক শাকিল খান রামপাল-মোংলা থেকে নির্বাচন করতে আগ্রহী। ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন তিনি। চলচ্চিত্রে নিয়মিত না হলেও দীর্ঘদিন ব্যবসা করে যাচ্ছেন এই নায়ক।

চিত্রনায়ক শাকিল খানের ভাষ্য, ‘রামপাল-মোংলার মাটি ও মানুষকে আমি ভালোবাসি। এই আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এই এলাকার মানুষের কল্যাণে কাজ করব। আশা করি করছি এ আসনের জন্য দলীয় মনোনয়ন পাবো। আমি শুধু এখন না সবসময় আমার এলাকার মানুষের কাছে আছি।’

এছাড়া ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের মনোনয়ন ফরম কিনেছেন।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!