খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

নোয়াখালী থেকে পালিয়ে আসা গৃহবধূ সন্তানসহ সাতক্ষীরায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

পরকীয়ার জের ধরে প্রেমিকের সঙ্গে পালিয়ে আসার ২৪ দিন পর দুই কন্যা সন্তান সহ নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার প্রবাসীর স্ত্রী এক গৃহবধুকে সাতক্ষীরা থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২ টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গী এলাকা থেকে দুই কন্যা সন্তান সহ তাকে উদ্ধার করা হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সাতক্ষীরা সদর থানায় এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জনান থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন।

সংবাদ সম্মেলনে ওসি জানান, দুই কন্যা সন্তান সহ ওই গৃহবধূ ২৩ সেপ্টেম্বর রাতে নোয়াখালী থেকে পালিয়ে সাতক্ষীরায় আসে। খবর পেয়ে পালিয়ে আসা ওই গৃহবধূর মা ও স্বজনরা সদর থানায় এসে আমাকে জানান। তারা এসময় নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানায় করা একটি জিডির কপি দেয়। তাৎক্ষণিক দুই কন্যা সন্তান সহ ওই গৃহবধূকে উদ্ধারে কাজ শুরু করেন সদর থানার উপপরিদর্শক মানিক সাহা, উপপরিদর্শক শিমুল, সহকারী উপপরিদর্শক নুরমহাম্মাদ ও সহকারী উপপরিদর্শক সাইফুল ইসলাম। তারা প্রযুক্তি ব্যবহার শুক্রবার রাত ১২ টারদিকে শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গী এলাকা থেকে ভিকটিম গৃহবধূ সহ তার দুই কন্যা সন্তানকে উদ্ধার করতে সক্ষম হয়। এসময় পালিয়ে যায় ওই গৃহবধূর পরকীয়া প্রেমিক নোয়াখালী বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার কচি মিয়া।

তিনি আরও জানান, নোয়াখালী বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার সৌদি প্রবাসী আব্দুল মতিনের স্ত্রী বিবি আয়েশার সাথে একই এলাকার কচি মিয়ার ফেসবুকের মাধ্যমে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে গত ২৪ দিন আগে তারা নোয়াখালী থেকে পালিয়ে এসে বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকার পর সাতক্ষীরায় এসে শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গী এলাকায় আশ্রয় নেয়। একপর্যায় পুলিশ অভিযান চালিয়ে দুই সন্তানসহ প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে।

এর আগে ওই গৃহবধূর স্বামী প্রবাসী আব্দুল মতিন স্ত্রী ও দুই কন্যা সন্তান মাইশা আক্তার (১১) ও মুনতাহা আক্তার (৯) এর সন্ধান চেয়ে ফেসবুকে পোস্ট দিয়ে পুরস্কার ঘোষণা করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!