খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

নিসচার সভায় নগরীর ভাঙ্গা সড়ক সংস্কারের দাবি

নিজস্ব প্রতি‌বেদক

করোনার সংকটকালে করণীয় নিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ জুন) সন্ধ্যায় খুলনা মহানগর শাখার সভপতি এসএম ইকবাল হোসেন বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্নার সঞ্চালনায় ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়।

এ সময় মিটিংয়ে বক্তারা বলেন, করোনার এ মহাসংকটের মধ্যেও নিসচার নতুন কমিটির কার্যক্রম অব্যাহত থাকবে। করোনাকালে সারা বিশ্বেই অনলাইনে কার্যক্রম বাড়ছে। ঘরে বসেই চলছে মিটিং, পড়ালেখাসহ সবকিছু। স্বাভাবিকভাবেই সরকারের বিভিন্ন নির্দেশনা, সিদ্ধান্ত আসছেও ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে। ঠিক সেভাবেই সচেতনতামূলক বিভিন্ন ভিডিও কনটেন্ট তৈরি করে প্রচার বিশেষ করে সড়কের বেহাল অবস্থা নিয়ে ভিডিও তৈরি করে প্রচার করা হবে ভার্চুয়াল মাধ্যমে। নিসচায়ের কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে সারা দেশে সভা করে বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন।

মিটিংয়ে বক্তব্য রাখেন নিসচার খুলনা মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক মো: রকিবউদ্দিন ফারাজী, অর্থ সম্পাদক মো: নাজমুল হোসেন, ক্রীড়া সম্পাদক মো. মনিরুল ইসলাম সাগর, মহিলা সম্পাদক শিরিনা পারভীন, সদস্য মো. আবু তৈয়ব, মো: আব্দুল্লাহ চৌধুরী, মাহমুদা আক্তার লিজা, নওশিন জাহান প্রমুখ।

মিটিংয়ে বৃক্ষ রোপন ও মাস্ক বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়। লকডাউন চলাচালে রিক্সাচালকদের অযথা হয়রানি বন্ধের ও খুলনা মহানগরীর রূপসা-শিপইয়ার্ড, সোনাডাঙ্গার এম এ বারি লিংক সড়ক এবং মুজগুন্নী সড়ক সংস্কারের দাবি জানানো হয়।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!