খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

নিখোঁজের ১৪ দিনেও কালিগঞ্জে ভাটা শ্রমিক ইসমাইলের সন্ধান মেলেনি

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরv

নিখোঁজের দু’সপ্তাহেও সন্ধান মেলেনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া গ্রামের ইট ভাটা শ্রমিক ইসমাইল হোসেন গাজীর। ২২ সেপ্টেম্বর রাত সাতটার দিকে ভাটা শ্রমিক শিমুল হোসেনের সাথে দেখা করার জন্য বাড়ি থেকে বের হন ইসমাইল। এরপর আর বাড়ি ফিরে আসেনি ইসমাইল হোসেন।

কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া মনোহরপুর গ্রামের জমাত আলী গাজীর স্ত্রী জাহানারা খাতুন জানান, তার ছেলে ইসমাইল গাজী একজন ইটভাটা শ্রমিক। সে বরিশাল জেলার কাঠালিয়া উপজেলার এনামুল হকের মালিকানাধীন তোবা ব্রীক ফিল্ডে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়। ২২ সেপ্টেম্বর বৃহষ্পতিবার রাত সাতটার দিকে পার্শ্ববর্তী চাঁচাই গ্রামের রাসেদ গাজীর ছেলে ভাটা শ্রমিক বন্ধু শিমুল হোসেনের সঙ্গে দেখা করার কথা স্ত্রীকে জানিয়ে বাড়ি থেকে বের হয় সে। রাতে সে বাড়িতে না ফেরায় পরদিন সকালে মোবাইল ফোনে যোগাযোগ করে না পাওয়ায় সম্ভাব্য সকল স্থানে সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে ২৫ সেপ্টেম্বর পুত্রবধু জেসমিন কালিগঞ্জ থানায় ১২৯৭ নং সাধারণ ডায়েরী করেন।

তিরি আরো বলেন, কালিগঞ্জ থানার উপপরিদর্শক শাহাদাৎ হোসেন সাধারণ ডায়েরীর তদন্তে নেমে বুধবার (৫ অক্টোবর) বিকাল সাড়ে চারটা পর্যন্ত তার কোন সন্ধান বা অবস্থান সম্পর্কে নিশ্চিত করতে পারেননি। এমতাবস্থায় দু’সন্তানকে নিয়ে পুত্রবধু জেসমিন ও পরিবারের সদস্যরা যার পর নেই দু’শ্চিন্তায় আছেন। বাধ্য হয়ে তারা বুধবার দুপুরে সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পে দেখা করেছেন। যে কোন মূল্যে ইসমাইলকে খুঁজে পাওয়ার জন্য তারা সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানতে চাইলে চাঁচাই গ্রামের শিমুল হোসেন জানান, ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় বিষ্ণুপুর বাজারে ইসমাইলের সঙ্গে তার দেখা হলেও একত্রে বাড়ি ফেরেননি তারা। বর্তমানে সে কোথায় ও কি অবস্থায় রয়েছে তা তিনি বলতে পারেন না।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক শাহাদাৎ হোসেন জানান, তিনি ছুটিতে রয়েছেন। ইসমাইলের মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। তবে তার মোবাইল কললিষ্ট যাঁচাই করে তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!