খুলনা, বাংলাদেশ | ৮ আষাঢ়, ১৪৩১ | ২২ জুন, ২০২৪

Breaking News

  বরগুনার আমতলীতে সেতু ভেঙে মাইক্রোবাস খালে; ১০ বরযাত্রী নিহত
  মুন্সীগঞ্জের সিরাজদীখানে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  বাগেরহাটের ফকিরহাটে বাস চাপায় বাবা-ছেলে নিহত, গুরুত্বর আহত মা

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের। বুুধবার (১২ জুন) রাত ৮ টায় নড়াইল-যশোর মহাসড়কে চাচড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায় মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক রিয়ান হাসান মাহফুন নামে এক স্কুল ছাত্র নিহত হয়। এসময় মটর সাইকেলে থাকা অপর আরোহী গুরুতর আহত হয়। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

নিহত রিয়ান হাসান মাহফুন নড়াইল সদর উপজেলার তুলারামপুর গ্রামের রিপন খানের ছেলে। সে চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেনীর ছাত্র। আহত খায়রুজ্জামান একই এলাকার শরিফুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতের নির্জন সড়কে যশোর দিক থেকে নড়াইল অভিমুখে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাচ্ছিল মাহফুন। পথিমধ্যে চাচড়া বাজার ছেড়ে চাচড়া হাইওয়ে পুলিশ ফাড়ির পূর্বে ব্রিজ অতিক্রমের সময় নড়াইল দিক থেকে যশোর মুখী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রচন্ড আঘাত লেগে গুরুত্বর আহত হয়। দুমড়ে মুচড়ে যায় তার মটরসাইকেল। এ অবস্থায় পথচারিরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফায়ার সার্ভিস খবর পেয়ে মোটর সাইকেল আরোহী খায়রুজ্জামানকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল নেই। তার বামপা ও ডান হাত ভেঙ্গে যায়।

এ বিষয়ে নড়াইল তুলারামপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!